Home » আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

‘হার্বাল ফরেস্ট বিডি ডট কম’ হচেছ বাংলাদেশের একমাত্র সর্ববৃহৎ পরিপূর্ণ বাংলা ভেষজ সাইট। এই ওয়েব সাইটের মাধ্যমে আমরা চেষ্টা করে যাচ্ছি বাংলাদেশের সকল স্থরের ব্যক্তিরা যেন খুব সহজেই জানতে পারে ভেষজ ঔষধ সম্পর্কে। আমারা খুব সহজেই পরিচয় করিয়ে দিচ্ছি বৃক্ষ, গুল্ম, তৃন লতা, বীরুৎ এবং আরোহী সম্পর্কে। এদের বেজ্ঞানিক নাম, ইংরেজি নাম, পরিবার,  পরিচিতি, বিস্তৃতি এবং এই সকল উদ্ভিদের সঠিক ব্যবহার। আমরা খুব সহজেই উপস্থাপন করার চেস্টা করেছি যতে সবাই খুব সহজেই চিনতে পারে। সেই জন্য আমরা ব্যবহার করেছি একাধিক চিত্র এবং ট্যাগ।

আমরা প্রতিনিয়ত পুরোপুরি নির্বর হয়ে যাচ্ছি বিভিন্ন ধরনের এন্টিবায়োটিকের উপর। ঘুম থেকে উঠা থেকে শুরু করে ঘুমানো যাওয়া পর্যন্ত আমাদের পুরোপুরি এন্টিবায়োটিকের উপর নির্ভর করতে হয়। যার কারণে আমাদের কমে যাচ্ছে রোগ প্রতিরোধ ক্ষমতা। তাই অসুস্থ হয়ে যাচ্ছি আমরা খুব সামান্য কিছুতে এবং অতিরিক্ত ঔষধ সেবনের ফরে সাইট ইফেক্টের সমস্যায় পরতে হচ্ছে আমদের। আমরা যদি আমাদের রান্ন ঘরের চারোদিকে তাকাই তাহলেই চোখে পরবে হেরেক রকম ঔষধ । এইসব ঔষদের মধ্যেই খোঁজে পাবেন আপনার সমস্যার সমাধান। এছাড়া আমাদের সাইটে সার্চ অপশনে সমস্যা টাইপ করলেই আপনি দেখতে পাবেন অনেক রকম সমাধান। তাই প্রাকৃতিক ভাবে নিজেকে গড়তে চাইলে হার্বাল এর কোন বিকল্প নাই।

আমাদের সাইটের সকল তথ্য আমরা সংগ্রহ করেছি ভেষজ এর উপর লিখা মানসম্পুর্ণ লেখকের বই থেকে। আমরা চেষ্টা করেছি নির্ভল এবং সুন্দর ভাবে আপনাদের সামনে তুলে ধরতে। তারপরও যদি অনিচ্ছা সত্তে ভুল হয়ে থাকে তাহলে কমেন্ট বক্সে লিখুন আমরা তা সংশোধন করবো।

আমাদের অক্লান্ত পুরিশ্রমের ফল এই হার্বাল ফরেষ্ট বিডি ডট কম। আপনাদের সামান্য উপকার হলেই আমাদের এই পরিশ্রম স্বার্থক বলে মনে হবে এবং এই অনুপ্রেরনায় আমরা এগিয়ে যাব সামনের দিকে দশের এবং দেশের কল্যাণে।

Sending
User Review
1 (1 vote)